728x90 AdSpace

ফরেক্স স্ক্যামার - হটফরেক্স ব্রোকার মার্কেট ম্যানুপুলেট জালিয়াতি ও প্রুভ !!!

ফরেক্স মাকের্টে আমাদের বলা হয়ে থাকে রিটেলার বা অক্ষম অংশ ! যাদের না আছে মার্কেটকে নিজেদের পছন্দের পাশে নেয়ার কোন ক্ষমতা ও নিজেদের অধিকার প্রকাশের কোন স্থান । এটি কতটুকু সত্যি বা আমাদের এটিকে মিথ্যা প্রমাণের অধিকারই বা কতটুকু তা আজ আপনারাই প্রমাণ করবেন এই লেখাটি পরার পড়েই ...

আমি হটফরেক্স ব্রোকারে ট্রেড করছি আজ ৫ বছরের উপরে, আজ পযর্ন্ত যাই কিছু আমার সাথে হোক না কেন কিন্তু কখনও হটফরেক্সকে অবিশ্বাস বা তার স্বপক্ষে কোন খারাপ কাজের প্রমাণ দেখতে পাইনি । তাই একে বিশ্বাস করে হাজার হাজার ডলার ডিপোজিট করে ট্রেড করে গেছি এইখানে । সবসময় মনে করতাম মার্কেট আমার বিপরীতে যাবার কারণে লস হয়েছে আমার এবং এইভাবে এই ব্রোকারকে বিশ্বাস করে সকল লসকে স্বাভাবিকভাবে মেনে নিয়ে এই ব্রোকারে এই ৫টি বছর কাটিয়ে দিলাম । কিন্তু ফাইনালি এর জালিয়াতি নিজের চোখেই ধরে ফেলেছি এবং এটি যে Hotforex নিজের ইচ্ছেতে করেছে তারও প্রমাণ সেই নিজেই আমাকে দিয়েছে !

আমি একে একে হটফরেক্স ব্রোকারের সকল জালিয়াতি এবং ভন্ডামি আপনাদের সামনে প্রমাণ সহকারে তুলে ধরছি ...

প্রথম প্রমাণ :
----------------
প্রথমেই আপনারা EURUSD পেয়ারে নিজেদের ব্রোকারের 2016.06.16 16:00 এবং 20:00 এর ক্যান্ডেল দুইটি লক্ষ্য করে দেখুন, এইখানে কোন প্রকার গ্যাপ বা মাকের্ট অস্বাভাবিক কোন কিছু দেখতে পাবেন না অনেকটাই নিচের ছবিটির মত ।



এইবার নিজেদের gbpusd পেয়ারটিও একটিবার দেখে নিন, নিচে বর্তমান gbpusd পেয়ারের চার্ট দিলাম আপনাদের জন্য ।




কিন্তু আপনারা জানলে অবাক হয়ে যাবেন যে, সেই দিন এই সময়ে ব্রোকার ৩৭ মিনিট আমার একাউন্টকে ব্লক করে দিয়ে আমাকে গ্যাপ মার্কেট দেখিয়ে অনেকটা গায়ের জোরে $1795.20 লস গ্রহণ করতে বাধ্য করিয়েছে । একাউন্ট ব্লক কেন করেছিল সেটি আপনাদের সবাইকে বুঝিয়ে বলছি, সেই দিন সার্ভার টাইম 19:34 মিনিট হতে আমার টার্মিনালের কোন অর্ডারকে মোডিফাই বা ক্লোজ করা যাচ্ছিল না । আমি যতবার এটি মোডিফাই বা ক্লোজ করার চেষ্টা করেছিলাম সার্ভার প্রতিটি বার আমাকে  Off quotes when exiting my trades, re quotes when executing trades দেখাচ্ছিল । ভেবে অবাক হবেন তখন আমার অর্ডার চার্ট ও ক্যান্ডেলস্টিক উভয়ই HANG হয়েছিল কিন্তু Market Watch চলছিল সঠিকভাবে এবং সাথে সাথে Connection Status এ সমানে Data লোডও হচ্ছিল ! এখন আপনারাই চিন্তা করে বলুন সার্ভার HANG হয়েছিল, টার্মিনাল HANG হয়েছিল নাকি একাউন্ট HANG হয়েছিল ?

এই ৩৭ মিনিট আমি অন্য ব্রোকারের (XM, Ironfx, FBS, Instaforex) টার্মিনালে দেখছিলাম সেখানে সবকিছুই ঠিক ছিল সেইসময় । কিন্তু কোন ভাবেই আমি আমার কম্পিউটারের টার্মিনাল, ট্যাবের টার্মিনাল ও মোবাইলের টার্মিনালে আমার একাউন্টে লগইন করতে পারছিলাম না ! এই সময়ে আমি ব্যক্তিগতভাবে পরিচিত হটফরেক্সের অন্য ৩জন সদস্যকে ফোন করে জানতে চেষ্টা করেছিলাম এই সমস্যাটি সকলের একসাথে হচ্ছিল কিনা, কিন্তু তারা সকলেই আমাকে একই উত্তর দিয়েছিল যে তাদের সকল কিছু স্বাভাবিকভাবে চলছে !!!

সেইদিন এই ৩৭ মিনিট আমি অসহায়ের মত অন্য ব্রোকারের টার্মিনালের দিকে তাকিয়ে ছিলাম এবং প্রার্থনা করছিলাম যাতে আমার একাউন্ট শূন্য না হয়ে যায় । সেই আমাকে কোন অর্ডার মোডিফাই তো করতে দেইনি কিন্তু দেখে অবাক হবেন HotForex আমাকে ফাইনাল HANG এর ৫০ সেকেন্ড আগে নতুন অর্ডার  নেয়ার সময় কোন প্রকার বাধা দেই নিই !

এই ৩৭ মিনিট আমার HotForex Terminal Hang হয়ে থাকার পরে সেই সরাসরি আমাকে GAP (গ্যাপ) মার্কেট দেখিয়েছিল । বিশ্বাস না হলে নিচের ছবিটি দেখে নিন, সবকিছু পরিষ্কার হয়ে যাবে আপনাদের কাছে ...




কিন্তু সেই দিন হটফরেক্স আমাকে gbpusd পেয়ারে কেমন চার্ট দেখিয়েছিল সেটিও নিজেরাই একবার দেখে নিন ...




সবচেয়ে অবাক করা বিষয় কি জানেন তারা টার্মিনাল ঠিক হবার ৩-৪ মিনিটের মধ্যেই এই গ্যাপটি নিজে থেকে রি-ফিনিস বা ঠিক করে দিয়েছে যার কারণে বর্তমানে এখন কেউই এটি দেখতে পাচ্ছে না । কিন্তু ব্রোকারের জন্য দুভাগ্যজনক হলেও আমি সেই সময়ের স্কিনশর্ট তুলে রেখেছিলাম ।

ব্রোকারের সাথে এই ব্যাপারের যোগাযোগ করার পরে ব্রোকার কু-যুক্তি দেখিয়েছিল, সেই এই সময় তার সার্ভারের কাজ করছিল ! এইবার আপনারা বলুন একটি ব্রোকার যখন লাইভ মার্কেট চালানোর সময় কোন প্রকার পূর্ব নির্দেশ ছাড়া সার্ভারের সকল কাজ বন্ধ করে দেই তাকে কি বলা যায় ! সেই কি ইচ্ছে করেই সকল ট্রেডারকে লস খাওয়ানোর জন্য এই কাজটি করেনি ? যেখানে অন্য সকল ব্রোকার সার্ভারের সাধারণ কাজ করার ১২-২৪ ঘন্টা আগেই মেইল, সোস্যাল মিডিয়া ও একাউন্ট ম্যানেজারের মাধ্যমে সকল ক্লায়েন্ট সর্তক করে দেই, সেইখানে হটফরেক্স কিছু না করেই সার্ভারের কাজ শুরু করে দিল ! সেই এটি করেছিল শুধুমাত্র একটি উদ্দেশ্য, ওই সময়ে সকল ট্রেডারকে লস নিতে বাধ্য করা । আপনারা নিজেরাই চিন্তা করে বলুন, যদি সার্ভারের কাজ চলে বা Hang করে তবে সকল ট্রেডারের সার্ভার Hang করার কথা ছিল । কিন্তু দেখা গেল আমার সার্ভার Hang হয়ে আমাকে লস নিতে বাধ্য করলো এবং অন্য ট্রেডারের টার্মিনালে কোন প্রকার কোন সমস্যাই দেখা দিল না ! তাহলে সার্ভারের এই কাজটি চলছিল কোন সার্ভারে ???

হটফরেক্স ব্রোকার ও সকল ট্রেডারদের কাছে দুটি সাধারণ প্রশ্ন আমার -

১। আমাকে হটফরেক্স ব্রোকার এই গ্যাপ মার্কেট দেখালো কেন যেখানে অন্য ট্রেডারদের টার্মিনালে কোন গ্যাপ মার্কেট নেই ?


২। আর যদি মার্কেটে গ্যাপ পজিশন তৈরি হয়েও থাকে তবে সেটি এইখানে সবার জন্য আজীবন  থেকে যাবার কথা ছিল, তাহলে তারা এটি ঠিক করে দিলো কেন কেউ কিছু দেখার ও বুঝার আগেই ?




এর পরপরই আমি হটফরেক্স ক্লায়েট সার্পোট নাম্বারে ফোন দিই এবং ওদের সাথে কথা বলার চেষ্টা করি কিন্তু তারা আমাকে কোন সলিউশান না দিয়েই লাইন অফ করে দেই ! তারপর অনেকটা বাধ্য হয়ে ওদের অনলাইন সার্পোটের সাথে চ্যাট শুরু করি কিন্তু তারাও এই ধরণের কোন প্রকার কিছু হয়েছে স্বীকার করতে নারাজ এবং আমাকে যদি কোন প্রুভ থাকে সেটি নিয়ে ওদের execution@hotforex.com মেইলে যোগাযোগের জন্য বলা হয় ...

তাদের সকল মেইল আমি ধারাবাহিকভাবে নিচে দিয়ে দিলাম, যেখানে তারা নিজেদের দোষ নই, টার্মিনাল, সার্ভার ও আমার দোষ ধরাই ব্যস্ত !







তারা আমাকে চার্ট দেখিয়ে বুঝিয়ে দেয়ার চেষ্টা করছে মার্কেট আমার অর্ডার পজিশন থেকে যাবার পরে আর ওইখানে ফিরে আসেনি ! আরে ভাই, হাই লটে ট্রেড মারার পরে কেউ ৫পিপসের বেশি লস বহন করবে এবং সবচেয়ে সহজ কথা, আমি যখন সেল ট্রেড মেরেছি সেটি যদি ২০সেকেন্ডের বেশি সময় নিয়ে নিচে এসে ওপেন হয় তবে সেটি কি আমার নাকি ব্রোকারের দোষ ! এটি যখন কিছুটা প্রফিটে ছিল তখনও চেষ্টা করেছি এবং যখন আমার বিপক্ষে ১পিপস গিয়েছিল তখনও ক্লোজের চেষ্টা করেছি কিন্তু সার্ভার আমার অর্ডার নেই নিই । সর্বমোট যখন $১৬৬ লস ছিল তখন আমি সবগুলো ট্রেড ক্লোজ করেছিলাম একে একে কিন্তু তখন শুধুমাত্র অর্ডার চার্ট নিষ্পান হয়েছিল, আর আমি চেষ্টা করছিলাম নিজের টাকাগুলো বাঁচাতে !



হটফরেক্স ব্রোকার কোন ভাবেই আমার কোন কথা শুনা বা বুঝার চেষ্টা করছিল না সেইদিন । ওদের সরাসরি কথা সকল লসের দায়-দায়িত্ব আমার এবং এই জন্য এরা কিছুই করতে পারবে না ! কিন্তু যেই মূহুত্বে আমার কাছে থাকা গ্যাপ মার্কেট পজিশনের স্কিনশর্ট ও নিজের টার্মিনালের জানার্ল লগের ফাইল ওদের কাছে সেন্ড করলাম সাথে সাথে ওরা আমাকে $500 রি-ফান্ড করার সিদ্ধান্ত নিয়ে নিল ! এক বাটপার যে সুগোয বুঝে আমার একাউন্ট শূন্য করার ফন্দি করছিল, সেই বাটপারের কাছ থেকে $500 যদি ফিরে পাওয়া যায় তবে সেটি অনেককিছু আমার মত একজন মধ্যবিত্ত পরিবারের ছেলের জন্য ।

তাদের মেইলের বিপরীতে আমিও মেইলের মাধ্যমে আমার কাছে সকল তথ্য দিয়ে তাদের সাহায্য করি যাতে তারা আমাকে একটি ভাল সমাধান দিতে পারে । আমার মেইলের কিছু অংশ সংযোজন করে দিলাম ...





দ্বিতীয় প্রমাণ :
-----------------
তারা বার বার আমার কাছে Journal Log চাইছিল এবং এই জন্য এটি আমি তাদেরকে অনেক কষ্টে বার করে দিই (যদিও প্রথমে জানতাম না এটি কোথায় পাওয়া যায়) । আপনারা জানতে চান আমার Journal Log এর মধ্যে কি ছিল ?



আমার টাকা, আমার ব্যবসা ও আমার ট্রেড এইখানে আমার ট্রেডকে ব্যক্তিগতভাবে Disabled করার ক্ষমতা হটফরেক্স ব্রোকারকে কে দিয়েছে ? আমার লস ট্রেডগুলো ক্লোজ হবে কেমনে যেখানে স্বয়ং ব্রোকার নিজেই আমার টার্মিনালে আমার সকল ট্রেডকে 'Trade is Disabled' করে বসে আছে । আমরা সবাই জানি, একমাত্র ব্রোকার ছাড়া এইভাবে Trade is Disabled করার ক্ষমতা কারও নেই । সে নিজের ইচ্ছাই সার্ভারকে Disabled করে আমাকে লস গ্রহণ করতে বাধ্য করেছে ।

সঠিকভাবে বললে, ব্রোকার আমার গলার উপর পা দিয়ে অনেকটাই জোর করে এই হাই লস বহন করতে বাধ্য করেছে । যখন এই লসের পরিমাণ বেশি $166 হবার কথা ছিল !


তৃতীয় প্রমাণ :
-----------------
আমরা সবাই জানি ব্রোকারের মেইন আয় হল ট্রেডারের কমিশন, আর আমাদের টাকা সরাসরি চলে যায় ব্যাংকে যেটি ব্রোকার নিজেই আমাদেরকে বুঝিয়েছে । সহজভাবে বললে, আমি যদি কোন লস খায় সেটি সরাসরি ব্যাংকে চলে যাবে ! আজ পযর্ন্ত আমরা কেউই কখনও শুনতে পারিনি ব্রোকার কাউকে নিজের ভুল বুঝতে পেরে বা সংশোধনের জন্য টাকা ফিরিয়ে দিয়েছে ! কিন্তু যদি একটি রেগুলেটেড ব্রোকার আপনাকে রিফান্ড করার কথা বলছে তবে বুঝতে হবে ভুলটি তার নিজের কিন্তু সে স্বীকার করছে না । প্রমাণগুলো নিচে দিয়ে দিলাম ...



আমি এমন কোন ব্যক্তি যাকে ব্রোকারের ম্যানেজমেন্ট টিম নিজে থেকে রিফান্ড করার সিদ্ধান্ত নিল আজ ! আর রিফান্ডই যদি করতে হবে তবে আমার সম্পূর্ণ লস $1795 ও পূর্বে এইভাবে যতগুলো সেই জালিয়াতি করে নিয়েছে সব রিফান্ড করে দিতে হবে । তার এই রিফান্ডের কাজ থেকেই বুঝা যাচ্ছে ভুলটি কার ছিল, কারণ ব্রোকার আর যাই করুক রিফান্ড কখনই করবে না ! সে নিজের ভুলকে আড়াল করার জন্য রিফান্ডের পথে হেঁটে আমাকে বোকা বানানোর চেষ্টা করছে ।

এরপরই সেই আমাকে $500 ডলার আমার একাউন্টে রিফান্ড করে দেই । যার প্রমাণ তার এই মেইল থেকেই পাওয়া যায় ।



আমার শেষ মেইলের কপিটি নিচে দিয়ে দিলাম ...


আমি জানি এখন অনেকেই বলবেন, কেন আমি $500 ডলার তাদের কাছ থেকে নিলাম ? কারণটি খুবই সহজ জালিয়াত ও বাটপার ব্রোকার থেকে যাই উদ্ধার করা যায় তাই আমার জন্য অনেক বেশি কিছু । এ্ই সবই আমার টাকা, আজ আমার টাকা মেরে দিয়ে সেইখান থেকে কিছুটা দিয়ে চুপ করানোর চেষ্টা করা হল ! ব্রোকার যদি সেয়ানা হতে পারে তবে আমরা রিটেইল ট্রেডাররা বা ছোট ট্রেডাররা কেন তবে পারবো না ? কিন্তু যাই সে আমাকে ফিরিয়ে দিক না কেন আজ তার সব জোরচুরি সবার সামনে আমি আনতে পিছিয়ে যাবো না ! আমাদের কষ্টে যোগার করা টাকাগুলো এইভাবে মেরে দিয়ে মাথায় হাত বুলিয়ে চলে যাবে সেটি বার বার হতে দেয়া যাবে না ।

আজ পযর্ন্ত আমার মত অনেকেই হটফরেক্স ব্রোকারের নামে ক্লেলেইম করেছে কিন্তু তাদের কাছে পর্যাপ্ত প্রমাণ না থাকার কারণে এই ব্রোকারটি বার বার বেঁচে গেছে, কিন্তু আজ আর এমনটি হবে না ।

আমি একজন সাধারণ মধ্যবিত্ত ঘরের ছেলে যে গত ৬টি বছর কঠোর পরিশ্রম করে একটি একটি করে ডলার জমিয়ে আজ একাউন্টকে সামান্য কিছুটা বড় করেছি । কেউ আজ পযর্ন্ত বলতে পারবেনা, কারও কাছ থেকে আমি কোন টাকা ধার নিয়েছি, বা কারও একটি পয়সা মেরে দিয়েছি, বা কাউকে ফরেক্সে প্রোফেশনাল বানানোর নামে মাথায় কাঁঠাল ভেঙ্গে নিজের পকেট বড় করেছি ! উল্টো এই মার্কেটে অসংখ্যা ব্যক্তি প্রোফেশনাল বানিয়ে দেয়ার নাম করে কত কাঁঠাল যে আমার মাথায় ভেঙ্গেছে এবং আজ স্বয়ং ব্রোকার একই কাজ করলো আমার সাথে । একজন সাধারণ মানুষ হিসেবে সবসময় একা থেকেছি এবং নিজেকে যতটা সম্ভব শিখানোর চেষ্টা করেছি, নিজের সকল সময় ট্রেডে দিয়েছি যাতে নিজেকে একজন ভাল মানের ট্রেডার করে তুলতে পারি । ভাল ভাবে থাকার প্রতিদান এইভাবে ফিরিয়ে দিবে এটা কোনভাবে আশা করি নিই !

আমি এই সকল তথ্য FCA, FSC এবং আন্তজার্তিক সকল ফরেক্স কমিউনিটি ও ব্লগে ইংরেজিতে আজই প্রকাশ করে দিবো । যাতে পৃথিবীর সবাই জানতে পারে এই ব্রোকারটি কিভাবে আমাদের সবাইকে ঠকিয়ে আসছিল । সেই সাথে বাংলাদেশের সবগুলো কমিউনিটি ও ব্লগে এটি পাবলিশ করবো ।

Broker Complaints: FSC Securities Corp. (CRD# 7461)    

অনেকেই গলা উঁচু করে বলে থাকেন হটফরেক্স ব্রোকার FSC এর রেগুলেশন ব্যবহার করে থাকে এবং FSC এর রেগুলেশন বলে সেই রকম জিনিস ! কিন্তু এদের কি সামান্য পরিমাণ ধারণা আছে FSC  সুনাম ও সার্ভিস কেমন ? ইতিমধ্যে FSC (FSC Securities Corp. (CRD# 7461)) সিটিউরিটি কপোরেশনের নামে ৬টি কেস ফাইল করা হয়েছে যেইগুলো প্রমিণিত হবার কারণে তাকে $$ FINE করা হয়েছে । আর ৭নং কেসটি আমি ব্যক্তিগতভাবে ফাইল করতে যাচ্ছি ! শুধু ব্রোকার নই, যে এই বাটপার ব্রোকারকে লাইন্সেস দিয়েছে তার নামেও কেস ফাইল করবো ।

  • In March 2011 FINRA fined FSC $5,000 for providing inaccurate and inadequate information to potential customers on their firm letterhead and welcome letters.
  • In April 2010, the firm was fined $27,000 based upon one of the firm’s brokers earning a commission for selling securities policies without a valid business license.
  • In March 2009, FSC was fined $15,000 for failing to refund customers in a timely manner.
  • In July 2007 FINRA fined FSC $12,500 for failing to properly reporting trades to TRACE.
  • In January 2007, FSC was fined $6,000 and ordered to cease and desist from practicing securities transactions from unregistered locations.
  • Again in January 2007, FINRA fined FSC $30,000 for failing to report disclosable events to FINRA.
FSC (FSC Securities Corp. (CRD# 7461)) সিটিউরিটি কপোরেশনের নামে ৬টি প্রমাণিত কেস ফাইলের সম্পূর্ণ তথ্য আপনারা নিচের লিঙ্কে পেয়ে যাবেন ।
http://www.stopbrokerfraud.com/broker-complaints-fsc-securities-corp-crd-7461.html

Fsc Mauritius Scandal Regulator


www.scam.com যে সারা পৃথিবীতে পরিচিত স্ক্যামারদের সবার সামনে তুলে আনতে সবর্দা কাজ করে থাকে । আমাদের কি সামান্য পরিমাণ ধারণা আছে, এটি 05-10-2015 সালে Hotforex ও FSC উভয়কেই scam লিস্টে রেখে এদেরকে SCAMMER হিসেবে সকলের সামনে তুলে ধরেছে । লিঙ্কটি নিচে সকলের জন্য দিয়ে দিলাম ।
http://www.scam.com/showthread.php?680621-Fsc-Mauritius-Scandal-Regulator



আজ কিছুক্ষণ আগেই হটফরেক্স ব্রোকারের Indonasia এর Country Manager এবং Indonasian মার্কেটিং সাইট http://www.klikhfx.com/ এর মোডারেটর 'Vanda Klikhfx' এর সাথে ফেসবুকে চ্যাট হল । উনি আমাকে হটফরেক্সের অনেক সুনাম করল কিন্তু যখন আমি হটফরেক্সের ওই দিনের টার্মিনালের চার্ট দিলাম সেই Country Manager কোন ধরণের প্রশ্নের উত্তর না দিয়েই আমাকে আনফ্রেন্ড করে ব্লক করে দিল ! তাঁর ফেসবুক আইডিটি সবার জন্য শেয়ার করে দিলাম ...
https://facebook.com/vanda.klikhfx/about?refid=17





The Truth For HotForex Broker 

সহজভাবে বললে, হটফরেক্স নিজের ইচ্ছে মত যখন যা ইচ্ছে করতে পারে নিজের সার্ভারে । এতদিন শুধু শুনে এসেছিলাম, কিন্তু যখন নিজের সাথে হল তখন হারে হারে টের পাচ্ছি বাটপার দেখতে কেমন হয় !
Account number 269022
Hotforex is a market maker, no STP broker like they claim to be.
Look at hotforex website, there's no liquidity providers names, I was hotforex client, when I asked account manager about who are hotforex LP's he said can't reveal the names, it's a secret!!!
Great!, I invest my hard gained money into a broker account because hotforex claim to be STP broker, to later discover that scammer hotforex is giving me a market maker service, this is a disgrace, hotforex is a scam cheater broker.
How can't a client know who are the LP's of his broker when hotforex claim to be STP!!!?
Hotforex scammed me $15000 after leaving my account to negative balance, how can an accoun run on negative margin!!
hotforex didn't apply its margin policy and hotforex gave me in one account $136000 of bonuses when hotforex bonus policy states $30000 is the max. per account.
Hotforex cheat investors by claiming to be STP but hotforex is giving market maker service.
Hotforex must be punished by regulators CySec and FSA Mauritius.
Stay away of the SCAM hotforex.
Link : www.tradecomplaint.com


Hotforex Scam Alert


তারা এইভাবে এখন আমাকে reimbursement দিয়ে তাদের বিরুদ্ধে কথা বলা আটকাতে চাইছিল । যদিও এখনও পযর্ন্ত এই ডলার দিয়ে ট্রেড করা যাচ্ছে কিন্তু উথড্র করা যাচ্ছে না (৫ দিন হয়ে গেছে উথড্র দিয়েছি এখনও আসেনি)! প্রমাণ সহকারে দেখুন কিভাবে তারা আগেও অন্যদের চুপ করিয়ে রেখেছে ।

http://www.scam.com/showthread.php?143482-Hotforex-Scam-Alert


আমরা যারা বাংলাদেশ বা এশিয়া থেকে ট্রেডিং করে থাকি, দেশ হিসেবে আমরা ফরেক্স মার্কেটে তেমন একটি পরিচিত নই । যার কারণ আমাদের একাউন্টের সাইজ ও মার্কেটে রেপুটেশন, অন্যদিকে আমাদের দাবী বা অধিকার বা আমাদের কথা শুনার প্রয়োজন কেউ মনে করে না এইখানে । যার ফলে দিন দিন এইধরনের ব্রোকারগুলো আমাদের সাথে খারাপ ব্যবহার করার আগে দুইবার চিন্তাও করে না কারণ তারা ভাবে গরীবের দেশ কিবা করবে আমার বিরুদ্ধে ! এরা বিভিন্ন অর্গানাইজেশনের রেগুলেশন ব্যবহার করে থাকে আমাদের বোকা বানানোর জন্য কারণ হল আমরাও এতো কিছু বুঝি না তাই তারা কেস খাওয়া, দুনীতিবাজ সংগঠনের রেগুলেশন ব্যবহার করে থাকে আমাদের কাছ থেকে কষ্টে উপার্জন করা সামান্য কিছু টাকা হাতিয়ে নেয়ার জন্য । আর এই ধরণের বাটপার ব্রোকারকে সাহায্য করে আমাদের আশে-পাশের মানুষগুলো ! তারা ১টাকা পাবার আশাই আমাদের ১০০টাকাই বাটপারদের হাতে তুলে দিতে ১ মূহুত্ব চিন্তা করে না । আপনি ট্রেড করে যদি ইনকাম বা আয় করতে না পারেন সেটি আপনার অপারগতা, তাই বলে আপনারা গুটি কয়েক ব্যক্তি আমাদের রক্ত পানি করা পরিশ্রমের টাকাগুলো নিয়ে ছিনি-মিনি খেলতে পারেন না ।

আমার ৬ বছরের বিশ্বাস ও পরিশ্রম আজ গুটিবাজ ব্রোকারের বাটপারীর কারণে শূন্যতে পরিণত হল এবং আমি নিজের এটিই বুঝতে পারলাম - হয়ত আমাকে মার্কেট কিছুই নিতে দিবে না নয়ত ব্রোকার আমার কাছ থেকে ছিনিয়ে নিবে সবকিছু ! সহজ ভাষাই, এইখানে সবসময়ের জন্য লুজার (Loser) আমরাই মানে রিটেইলারা (Retailer) !
Next
This is the most recent post.
পুরাতন পোস্ট
  • Blogger Comments
  • Facebook Comments
Item Reviewed: ফরেক্স স্ক্যামার - হটফরেক্স ব্রোকার মার্কেট ম্যানুপুলেট জালিয়াতি ও প্রুভ !!! Rating: 5 Reviewed By: Airdrop Factory
Scroll to Top